ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

লেভান্তের কাছে হার রিয়ালের

কপাল পুড়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের। ঘরের মাঠে রিয়ালকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে লেভেন্তে। দলের হয়ে একটি করে গোল করেন হোসে মোরালেস এবং রজার মার্তিই। আর রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন অ্যাসেনসিও।


ম্যাচের নয় মিনিটে কিছুটা পিছিয়ে পড়ে সফরকারীরা। তবে গোল ব্যবধানে নয়, এদের মিলিতাও লালকার্ড দেখে মাঠ ছাড়লে ১০জনের দলে পরিণত হয় জিদানের শিষ্যরা। তা নিয়েই সংগ্রাম চলতে থাকে। প্রথম গোলের দেখাও পায় তারা।


ত্রয়োদশ মিনিটে এগিয়ে যায় রিয়াল। গোলে দারুণ অবদান টনি ক্রুসের। ফেরলঁদ মঁদির পাস পেয়ে জার্মান মিডফিল্ডার নিজেদের অর্ধ থেকে বল বাড়ান আসেনসিওকে। স্প্যানিশ ফরোয়ার্ড কোনো ভুল করেননি, দ্রুত গতিতে এগিয়ে গিয়ে গোলরক্ষকের পাশ দিয়ে খুঁজে নেন জাল।


ম্যাচের ৩২তম মিনিটে ম্যাচে সমতা আনেন মোরালেস। দূরের পোস্টে তিনি ছিলেন অরক্ষিত। কিন্তু ক্রস ঠিক সামনে ড্রপ খেয়ে উঠে যাচ্ছিল। তবুও ভলি নিয়ন্ত্রণে রাখতে পারেন লেভান্তে অধিনায়ক। কোর্তোয়াকে ফাঁকি দিয়ে পাঠিয়ে দেন ঠিকানায়।


রিয়ালের ওপর চাপ ধরে রেখে ৭৮তম মিনিটে এগিয়ে যায় লেভান্তে। কর্নার থেকে বল পেয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন মার্তি। তাতেই জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

ads

Our Facebook Page